ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

শিক্ষা

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-চিয়াং মাই’র সমঝোতা

শিক্ষা ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-চিয়াং মাই’র সমঝোতা

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং থাইল্যান্ডের চিয়াং মাই ইউনিভার্সিটির মধ্যে একাডেমিক পার্টনারশিপ, ক্রেডিট ট্রান্সফার ও রিসোর্স শেয়ারিং সংক্রান্ত সমঝোতা স্মারক সই হয়েছে।

ঢাকা: কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এবং থাইল্যান্ডের চিয়াং মাই ইউনিভার্সিটির মধ্যে একাডেমিক পার্টনারশিপ, ক্রেডিট ট্রান্সফার ও রিসোর্স শেয়ারিং সংক্রান্ত সমঝোতা স্মারক সই হয়েছে।

সম্প্রতি কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার এবং চিয়াং মাই ইউনিভার্সিটির ডিরেক্টর ছায়ারনিতসার খানিজর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

এসময় কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চৌধুরী নাফিজ শারাফাত উপস্থিত ছিলেন।

সমঝোতা অনুযায়ী, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ’র শিক্ষার্থীরা প্রথম দুই বছর শিক্ষা কার্যক্রম শেষ করার পরে পরবর্তী দুই বছর চিয়াং মাই ইউনিভার্সিটি থেকে স্নাতক (সম্মান) সম্পন্ন করতে পারবে। এছাড়াও ইন্টার্নশিপ শেষ হলে শিক্ষার্থীরা ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয়ে চিয়াং মাই ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করতে পারবে।

বুধবার (৯ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।