ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জাবি ছাত্রলীগের ৪ কর্মীকে বহিষ্কারের সুপারিশ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
জাবি ছাত্রলীগের ৪ কর্মীকে বহিষ্কারের সুপারিশ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শাখা ছাত্রলীগের চার কর্মীকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শাখা ছাত্রলীগের চার কর্মীকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

 

বুধবার (৯ নভেম্বর) শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মীর মশাররফ হোসেন হলে সংগঠিত ঘটনার পরিপ্রেক্ষিতে শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে যুক্ত থাকায় শাখা ছাত্রলীগের সদস্য ও ছাত্রলীগ কর্মী আশফিকুর রেজা, সুব্রত কুমার সাহা ও কানন সরকারকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

একইসঙ্গে ছাত্রলীগ কর্মী জাভেদ সজলকে সিনিয়র কর্মীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের কারণে সাময়িক বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা বলেন, আমরা সুপারিশ হাতে পেয়েছি। আজকের  মধ্যে সুপারিশের ভিত্তিতে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

গত ৭ নভেম্বর রাত সাড়ে ১২টায় মীর মশাররফ হোসেন হলের বি ব্লকের ৪০১ নম্বর কক্ষে ছাত্রলীগ কর্মী ও অর্থনীতি বিভাগের ৪২তম ব্যাচের শিক্ষার্থী জাবেদ সজলকে মারধর করে শাখা ছাত্রলীগের উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক বশিরুল হকের অনুসারীরা।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।