ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে ব্যবসা প্রতিযোগিতা ‘ব্র্যান্ডউইটজ-২০১৬’ শুরু ১৭ নভেম্বর

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
ঢাবিতে ব্যবসা প্রতিযোগিতা ‘ব্র্যান্ডউইটজ-২০১৬’ শুরু ১৭ নভেম্বর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীদের ব্যবসায়িক বাস্তবিক জ্ঞান অর্জনের সুযোগ করে দিতে দেশের সর্ববৃহৎ ব্যবসা প্রতিযোগিতা ‘ব্র্যান্ডউইটজ-২০১৬’ শুরু হবে ১৭ নভেম্বর।

ঢাকা বিশ্ববিদ্যালয়: ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীদের ব্যবসায়িক বাস্তবিক জ্ঞান অর্জনের সুযোগ করে দিতে দেশের সর্ববৃহৎ ব্যবসা প্রতিযোগিতা ‘ব্র্যান্ডউইটজ-২০১৬’ শুরু হবে ১৭ নভেম্বর।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইবিএ কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ঢাবির আইবিএ কমিউনিকেশন ক্লাব (আইবিএসিসি) প্রতিযোগিতার আয়োজন করেছে।

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে রোডশোর মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হবে। এই প্রতিযোগিতায় প্রতিটি দলে চারজন সদস্য ও একজন দলনেতা থাকবেন।

পুরো প্রতিযোগিতা চার থেকে পাঁচ সপ্তাহের মধ্যে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার নির্দিষ্ট তারিখ প্রতিযোগীদের সরাসরি জানিয়ে দেওয়া হবে।

চ্যাম্পিয়ান দল আড়াই লাখ টাকা, রানার্স আপ দেড় লাখ টাকা ও দ্বিতীয় রানার্স আপ দল এক লাখ টাকা করে পাবে। এ সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে communication.club@iba-du.edu এই ঠিকানায় ইমেইল করতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আইবিএর পরিচালক অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ, সহকারী অধ্যাপক রেজাউল কবির ও নোমান গ্রুপের নির্বাহী পরিচালক কে এম মাসুদুর রহমান প্রমুখ।

দেশের ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীদের জন্য মর্যাদাপূর্ণ প্রতিযোগিতার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে নোমান গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এসকেবি/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।