ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জবিতে প্রথম ‘ফুড ফেয়ার’ সোমবার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
জবিতে প্রথম ‘ফুড ফেয়ার’ সোমবার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নবম ব্যাচের উদ্যোগে ফাস্টফুড ও ঘরোয়া খাবারের আয়োজন নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফুড ফেয়ার’।

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের নবম ব্যাচের উদ্যোগে ফাস্টফুড ও ঘরোয়া খাবারের আয়োজন নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফুড ফেয়ার’।

 

সোমবার (১৪ নভেম্বর) সকাল ৯টায় জবি উপাচার্য ড. মিজানুর রহমান এ মেলার উদ্বোধন করবেন।

এরপর সকাল ৯টা ১৫ মিনিট থেকে বিকেল ৩টা পর্যন্ত সব ধরনের ক্রেতা ও দর্শনার্থীদের জন্য মেলার সব স্টল খোলা থাকবে।

সান লাভারস, উদরপূর্তি, বাহারি আহার, স্পাইসি বাইটস, লুচি ডেলিগেট শপ, পিঠার রাজ্য- এমন সব বাহারি নাম ও স্বাদের খাবার নিয়ে মোট ১৬টি স্টল অংশ নেবে মেলায়। এতে থাকছে বিভিন্ন ধরনের পিঠা, ফুচকা, চটপটি থেকে শুরু করে ফাস্টফুডের বিভিন্ন আইটেম।

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক ফুড ফেয়ারের উদ্যোক্তা ও নির্দেশক সৈয়দা তাসমিয়া তাসনীম বাংলানিউজকে বলেন, ‘জবিতে প্রথমবারের মতো এতো বড় পরিসরে ফুড ফেয়ারের আয়োজন করতে যাচ্ছি। এতে শিক্ষার্থীরা যেমন মার্কেটিং এর ধারণা নিতে পারবেন, ঠিক তেমনি পুরো ক্যাম্পাসে উৎসবের আমেজ সৃষ্টি হবে’।

ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আব্দুল কাদের বাংলানিউজকে বলেন, ‘আশা করি, সোমবার সুন্দর ও গোছানো ফুড ফেয়ার উপভোগ করবেন সবাই’।  


বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
ডিআর/এএটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।