ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি জিন প্রকৌশল বিভাগের যুগপূর্তি উৎসব ১ ডিসেম্বর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
শাবিপ্রবি জিন প্রকৌশল বিভাগের যুগপূর্তি উৎসব ১ ডিসেম্বর

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিন প্রকৌশল ও প্রযুক্তি বিভাগের এক যুগপূর্তি ও পুনর্মিলনী উৎসব আগামী ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে শুরু হবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিন প্রকৌশল ও প্রযুক্তি বিভাগের এক যুগপূর্তি ও পুনর্মিলনী উৎসব আগামী ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে শুরু হবে।

শনিবার (১৯ নভেম্বর) বেলা ১২টার দিকে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বিভাগের শিক্ষক ড. আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, শাবিপ্রবির কেন্দ্রীয় অডিটোরিয়ামে ‘চ্যালেঞ্জ অ্যান্ড ইনোভেশন অব বায়োটেকনোলজিস্ট ইন বাংলাদেশ’ স্লোগান সামনে রেখে তিন দিনব্যাপী এ যুগপূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ পর্যন্ত প্রায় তিন শতাধিক অংশগ্রহণকারী রেজিস্ট্রেশন করেছেন বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ড. কামরুল ইসলাম, ড. মো. জাকির হোসেন, ড. মো. ফারুক মিয়া, ড. মো. জাহাঙ্গীর আলম, প্রভাষক মো. হাম্মাদুল ইসলাম, সাবরিন সুহানী প্রমুখ।

শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।