ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ইউল্যাবের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
ইউল্যাবের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী ছবি: সংগৃহীত

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে...

ঢাকা: বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

ইউল্যাব স্থায়ী ক্যাম্পাস রাজধানীর মোহাম্মদপুরে শুক্রবার (১৮ নভেম্বর) এ আয়োজন করা হয়।

এ সময় ক্যাম্পাসের সবুজ মাঠ যেন পুরাতন বন্ধু-বান্ধবীদের মিলন মেলায় পরিণত হয়। ছিল নাচ, গান, ক্রিকেট, ফুটবল, ব্যাটমিন্টন, হিউম্যান লুডু থেকে শুরু করে কনসার্ট, বার-বি-কিউ, ফায়ার ওয়ার্কসের মতো নানামাত্রিক আয়োজন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ইমরান রহমান স্বাগত বক্তব্য রাখেন। তিনি ইউল্যাবের অগ্রগতিতে সাবেক শিক্ষার্থীদের ভূমিকার প্রশংসা করেন।

সমাপনী বক্তব্য রাখেন ইউল্যাব ক্যারিয়ার সার্ভিসের পরিচালক আবু হেনা মো. রাসেল। তিনি সবাইকে স্বতঃস্ফূর্তভাবে এ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

উপস্থিত ছিলেন ইউল্যাবের উপ-উপাচার্য অধ্যাপক জহিরুল হক, ট্রেজারার প্রফেসর মিলন কুমার ভট্টাচার্য, রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।