ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রাবির দুই শিক্ষার্থীকে হল থেকে বহিষ্কার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
রাবির দুই শিক্ষার্থীকে হল থেকে বহিষ্কার

তুচ্ছ বিষয় নিয়ে পরস্পর মারামারির দায়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ জিয়াউর রহমান হলের দুই শিক্ষার্থীকে হল থেকে বহিষ্কার করা হয়েছে।

রাবি: তুচ্ছ বিষয় নিয়ে পরস্পর মারামারির দায়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ জিয়াউর রহমান হলের দুই শিক্ষার্থীকে হল থেকে বহিষ্কার করা হয়েছে।

হলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শনিবার (১৯ নভেম্বর) বিকেলে ওই দুই শিক্ষার্থীকে বহিষ্কার করে হল প্রশাসন।

বহিষ্কৃকরা হলেন, সমাজ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুর রহমান পলাশ এবং একই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আলী।

হলের কয়েক শিক্ষার্থী জানান, পলাশ ও আলী হলের ১২২ ও ১২১ নম্বর কক্ষে থাকেন। শুক্রবার (১৮ নভেম্বর) রাতে পূর্ব শত্রুতা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় আলীকে চড় দেন পলাশ। বিষয়টি নিয়ে হল প্রশাসনের কাছে অভিযোগ দেন আলী।

এর জের ধরে শনিবার দুপুরে আবারো দুইজনের তর্ক হয়। একপর্যায়ে হাতাহাতিতে দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে পলাশের মাথা ফেটে যায়। পরে পলাশকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ বিষয়ে শহীদ জিয়াউর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক অনিল চন্দ্র দেব বাংলানিউজকে বলেন, হলের শৃঙ্খলা ভঙ্গ করায় ওই দুইজনকে হল থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।