ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বহিরাগতদের নিয়ে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
বহিরাগতদের নিয়ে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের মিছিল

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বহিরাগতদের নিয়ে নামকাওয়াস্তে ঝটিকা মিছিল করেছে ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

ময়মনসিংহ: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বহিরাগতদের নিয়ে নামকাওয়াস্তে ঝটিকা মিছিল করেছে ময়মনসিংহের ত্রিশালে প্রতিষ্ঠিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নতুন কমিটির সভাপতি মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদ সেতুর নেতৃত্বে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের কোর্ট ভবন এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলের ছবিতে দেখা যায়, নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ব্যানার নিয়ে মিছিল করছেন ১০ থেকে ১২ জন নেতা-কর্মী। এর মধ্যে নতুন কমিটির ৩ জন আর বাকিরা বহিরাগত। এ ঘটনায় দলের ভেতরে-বাইরে তোলপাড় সৃষ্টি হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে দলটির সাবেক কমিটির সাবেক বেশ কয়েকজন নেতা অভিযোগ করেন, নজরুল বিশ্ববিদ্যালয় এলাকার আশেপাশেও ঘেঁষতে পারছে না নতুন কমিটির নেতারা। ছাত্রলীগের প্রতিরোধের মুখে তারা নামকাওয়াস্তে উপজেলা সদরে দায়সারা মিছিল করছে। এতে করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান বাংলানিউজকে বলেন, ছাত্রলীগের তাণ্ডবে বিশ্ববিদ্যালয় এলাকায় মিছিল করতে পারছে না স্থানীয় নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রদল। তবে বহিরাগতদের নিয়ে মিছিল হয়ে থাকলে এ বিষয়ে তাদের সতর্ক করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এমএএএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।