ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম পর্ব মাস্টার্স মেধা তালিকার ফল মঙ্গলবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম পর্ব মাস্টার্স মেধা তালিকার ফল মঙ্গলবার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ১ম পর্ব মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ১ম মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও কোটার মেধা তালিকা প্রকাশ হবে মঙ্গলবার।

ঢাকা: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ১ম পর্ব মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ১ম মেধা তালিকায় ভর্তিকৃত শিক্ষার্থীদের বিষয় পরিবর্তন ও কোটার মেধা তালিকা প্রকাশ হবে মঙ্গলবার।

সোমবার (২১ নভেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ প্রোগ্রামের ফল মঙ্গলবার (২২ নভেম্বর) দেওয়া হবে। কোটার মেধা তালিকার ফল মোবাইলের মাধ্যমে পেতে SMS অপশনে গিয়ে nu<space>atmp<space>roll no লিখে 16222 নম্বরে পাঠালে ফিরতি এসএমএসে ফল পাওয়া যাবে। বিকেল ৪টা থেকে রাত ৯ টা থেকে ওয়েবসাইটে ফল জানা যাবে- (www.admissions.nu.edu.bd অথবা  nu.edu.bd/Admissions)।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।