ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জাবি অফিসার সমিতির নির্বাচন ২২ ডিসেম্বর

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
জাবি অফিসার সমিতির নির্বাচন ২২ ডিসেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) অফিসার সমিতির নির্বাচন আগামী ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) অফিসার সমিতির নির্বাচন আগামী ২২ ডিসেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে।

শনিবার (২৬ নভেম্বর) সমিতির নির্বাচন কমিশনের সদস্য-সচিব ও সহকারী রেজিস্ট্রার (আইন) মো. মাহতাব-উজ-জাহিদ স্বাক্ষরিত এক প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়।

 

এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের অফিসার সমিতির গঠনতন্ত্রের ১১ ধারা অনুসারে জাবি অফিসার সমিতির ২০১৭-১৮ (১ জানুয়ারি ২০১৭ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত) সালের নির্বাহী পরিষদের এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

১৫টি পদে এবারের নির্বাচন হবে। এগুলো হচ্ছে- সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক ও  আটজন সদস্য।

আগামী ১ ডিসেম্বর (বৃহস্পতিবার) নির্বাচনের খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে জানিয়ে ওই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ৫ ডিসেম্বর (সোমবার) চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। ৮ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রার্থীরা নির্বাচন কমিশনের সদস্য-সচিবের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন।

আর ১৩ ডিসেম্বর (মঙ্গলবার) মনোনয়ানপত্র বাছাই ও বৈধ প্রার্থীদের নাম ঘোষণা করার পর ১৫ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের সুযোগ থাকবে।

আর প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে ১৭ ডিসেম্বর (শনিবার)।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা নভেম্বর ২৬, ২০১৬
জিপি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।