ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

শিক্ষা

ববি শিক্ষক সমিতির সভাপতি কাইয়ুম, সম্পাদক জাফর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
ববি শিক্ষক সমিতির সভাপতি কাইয়ুম, সম্পাদক জাফর

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতি নির্বাচনে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুল কাইয়ুম সভাপতি ও ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রভাষক মো. আবু জাফর মিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতি নির্বাচনে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুল কাইয়ুম সভাপতি ও ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রভাষক মো. আবু জাফর মিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়।

এতে কাইয়ুম-জাফর প্যানেল ১৫টি পদের মধ্যে ১৩টি পদে জয়লাভ করে।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি ফাতেমা-তুজ-জোহরা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. মিজানুর রহমান, ট্রেজারার পদে মো. লোকমান হোসেন, সদস্য পদে মুহা. ইলিয়াস মাহমুদ, আতিকুল হক ফরাজী, সরদার কায়সার আহমেদ, মো. সিরাজিস সাদিক, মো. মাসুম সিকদার, মো. সাদেকুর রহমান, ইশরাত জাহান সঞ্চারী, জোতির্ময় বিশ্বাস, সমীরণ রায় ও এ টি এম রফিকুল ইসলাম।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ড. সুব্রত কুমার দাস। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ড. ধীমান কুমার রায় ও রাহাত হোসাইন ফয়সাল দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এমএস/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।