ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বাকৃবিতে মেধা তালিকা থেকে ভর্তি সম্পন্ন

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
বাকৃবিতে মেধা তালিকা থেকে ভর্তি সম্পন্ন

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে (লেভেল-১, সেমিস্টার-১) মেধা তালিকা থেকে ভর্তি শেষ হয়েছে। তবে ৫৮২টি আসন শূন্য রয়েছে বলে জানা গেছে।

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে (লেভেল-১, সেমিস্টার-১) মেধা তালিকা থেকে ভর্তি শেষ হয়েছে। তবে ৫৮২টি আসন শূন্য রয়েছে বলে জানা গেছে।

সোমবার (২৮ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেধা তালিকা থেকে শিক্ষার্থী ভর্তি নেওয়া হয়।

বাকৃবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, মেধা তালিকা থেকে সোমবার ৬১৮ জন ভর্তি হয়েছেন। মেধা ও প্রদত্ত অপশন অনুযায়ী অটোমাইগ্রেশন শেষে শূন্য আসনের তালিকা আগামী ৪ ডিসেম্বর বাকৃবি ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

অপেক্ষমাণ তালিকাভুক্ত প্রার্থীদের ৭ ডিসেম্বর  ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে স্বশরীরে উপস্থিত হয়ে রিপোর্ট করতে হবে। ওইদিন রাত ৮টার মধে রিপোর্টকৃত শিক্ষার্থীদের থেকে মেধার ভিত্তিতে নতুন তালিক‍া প্রকাশ করা হবে। পরদিন ৮ ডিসেম্বর ওই অপেক্ষমাণ তালিকা থেকে নির্বাচিত প্রার্থীদের ভর্তি হতে হবে।

ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://admission.bau.edu.bd) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।