ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জাবির ৩৯তম ব্যাচের রাজা-রাণী নির্বাচনের তফসিল ঘোষণা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
জাবির ৩৯তম ব্যাচের রাজা-রাণী নির্বাচনের তফসিল ঘোষণা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩৯তম ব্যাচের শিক্ষা সমাপনী অনুষ্ঠানের (র‌্যাগ) রাজা-রাণী নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৩৯তম ব্যাচের শিক্ষা সমাপনী অনুষ্ঠানের (র‌্যাগ) রাজা-রাণী নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয় জাকসু ভবনে সংবাদ সম্মেলনে তফসিল ঘোষণা করেন র‌্যাগ-৩৯ উদযাপন কমিটির প্রধান নির্বাচন কমিশনার মো. শাওন জোয়ার্দ্দার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ১৭ ডিসেম্বর জাকসু ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

রাজা-রাণী দুটি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। পদের জন্যে মনোনায়নপত্র বিতারণ করা হবে আগামী ১ ডিসেম্বর থেকে ৪ ডিসেম্বর বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত। এবারের মনোনায়নপত্রের মূল্য ধার্য করা হয়েছে বিশ হাজার টাকা।

ভোটার তালিকা প্রণয়ন করা হবে ৩০ ডিসেম্বর। মনোনায়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৫ ডিসেম্বর বিকেল ৫টা এবং একই দিনে প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর দুপুর ২টা এবং একই দিনে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ভোটগ্রহণের সময় ১৭ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এবং একই দিনে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।

নির্বাচনের প্রার্থী হওয়ার জন্য অবশ্যই ৩৯তম ব্যাচের শিক্ষার্থী হতে হবে।

সংবাদ সম্মেলনে র‌্যাগ উদযাপন কমিটির আহ্বায়ক নাজনীন মাহমুদ চৌধুরী, কোষাধ্যক্ষ ওয়ালিউল্লাহ, উপ-আহ্বায়ক সাদিকুল ইসলাম নাহিদসহ বিভিন্ন হলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।