ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

শিক্ষা

গণ বিশ্ববিদ্যালয়ে ফিচার প্রদর্শনী অনুষ্ঠিত

গণ বিশ্ববিদ্যালয় করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
গণ বিশ্ববিদ্যালয়ে ফিচার প্রদর্শনী অনুষ্ঠিত

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির (গবিসাস) আয়োজনে প্রথমবারের মতো ফিচার প্রদর্শনীর আয়োজন করা হয়।

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির (গবিসাস) আয়োজনে প্রথমবারের মতো ফিচার প্রদর্শনীর আয়োজন করা হয়।

 

এতে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিক ও অন্যান্য শিক্ষার্থীদের লেখা বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশিত ফিচার প্রদর্শন করা হয়।

বুধবার (৩০ নভেম্বর) দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন ফিতা কেটে প্রদর্শনীর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী, সহ-রেজিস্ট্রার আবু মোহাম্মদ মোকাম্মেলসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক এবং প্রায় শতাধিক শিক্ষার্থী।

ক্যাম্পাসের আনন্দঘন মুহূর্তগুলোর টুকরো টুকরো ছবি, অনুষ্ঠান আর জাতীয় দিবসগুলোর চেতনা, নবীনদের ভাবনা, শিক্ষক-শিক্ষার্থীদের স্বপ্ন ও বিভিন্ন পর্যায়ের পারফরম্যান্সগুলো একত্রিত করে প্রকাশিত ফিচারগুলোকে একসঙ্গে উপস্থাপন করায় সাধুবাদ জানান অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেকে।

দিনব্যাপী এ প্রদর্শনীতে শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. তরিকুল ইসলাম ঝড়া, আবির হাসান, মুন্না ও জনির উপস্থাপনায় ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।    

ফিচার প্রদর্শনী অনুষ্ঠানের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন বলেন, সংস্কৃতিকে উজ্জীবিত করা আমাদের সবার দায়িত্ব। গণ বিশ্ববিদ্যালয় সেদিক থেকে অনেক এগিয়ে। তার প্রমাণ আজকের এ প্রদর্শনী।

এ রকম অনুষ্ঠান আয়োজন করার জন্য তিনি গবিসাসকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।