ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি জিইবি বিভাগের যুগপূর্তি উৎসব শুরু বৃহস্পতিবার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
শাবিপ্রবি জিইবি বিভাগের যুগপূর্তি উৎসব শুরু বৃহস্পতিবার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘জেনেটিক ইঞ্জিনিয়ারিং’ বিভাগের প্রথম যুগপূর্তি ও পুনর্মিলনী উৎসব বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে।

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘জেনেটিক ইঞ্জিনিয়ারিং’ বিভাগের প্রথম যুগপূর্তি ও পুনর্মিলনী উৎসব বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে।

শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়ার সভাপতিত্বে তিনদিন ব্যাপী এ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী ইয়াফেস ওসমান।

বুধবার (৩০ নভেম্বর) বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন জানান, ‘চ্যালেঞ্জ অ্যান্ড ইনোভেশন অব বায়োটেকনোলজিস্ট ইন বাংলাদেশ’ এ স্লোগানকে সামনে রেখে এ উৎসব অনুষ্ঠিত হচ্ছে।

পুনর্মিলনী উৎসবের আয়োজনের মধ্যে রয়েছে- জব ফেয়ার, সিলেট নগরীতে ট্রাক র্যালি, সাংস্কৃতিক সন্ধ্যা, বার-বি-কিউ, বনভোজন ও মুক্তমঞ্চে এস আই টুটুলের অংশগ্রহণে ধ্রুবতারা ব্যান্ডের কনসার্ট ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।