ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি জিইবি বিভাগের যুগপূর্তি উৎসব

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
শাবিপ্রবি জিইবি বিভাগের যুগপূর্তি উৎসব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘জেনেটিক ইঞ্জিনিয়ারিং’ বিভাগের প্রথম যুগপূর্তি ও পুনর্মিলনী উৎসব চলছে।

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘জেনেটিক ইঞ্জিনিয়ারিং’ বিভাগের প্রথম যুগপূর্তি ও পুনর্মিলনী উৎসব চলছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকাল ১০টায় শাবিপ্রবির কেন্দ্রীয় মিলনায়তনে এ যুগপূর্তি উৎসব শুরু হয়।

বিভাগের শিক্ষক জাবেদা কনক খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস উদ্দীন বিশ্বাস, ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক রাশেদ তালুকদার, ড. জাকির হোসাইন, অধ্যাপক সন্তোষ রঞ্জন দাশ, ড. বেলাল উদ্দীন, ড. মাহমুদ আহমেদ, সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান বলেন, আমাদের প্রজন্ম দেশকে স্বাধীনতা এনে দিয়েছে। আর নতুন প্রজন্ম এ দেশকে গড়ে তুলবে, এগিয়ে নিয়ে যাবে।

এর আগে সকালে মন্ত্রীর উপস্থিতিতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা আনন্দ র্যালি বের করেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।