ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

রুয়েটে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তি প্রক্রিয়া শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
রুয়েটে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তি প্রক্রিয়া শুরু

২০১৬-১৭ শিক্ষাবর্ষে অনার্স প্রথমবর্ষের ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট)। বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকাল ৯টা থেকে মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৫শ’ তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হয়।

রাজশাহী: ২০১৬-১৭ শিক্ষাবর্ষে অনার্স প্রথমবর্ষের ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট)।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকাল ৯টা থেকে মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৫শ’ তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হয়।

শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ৫০১ থেকে ৮৪০তম পর্যন্ত স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে রুয়েটের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্ধারিত সময়ে কোনো প্রার্থী ভর্তি হতে ব্যর্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল হয়ে যাবে এবং আসন শূন্য থাকা সাপেক্ষে মেধা তালিকা থেকে শূন্য আসনে ভর্তি করা হবে। চলতি বছর রুয়েটের ১৪টি বিভাগে মোট ৮৭৫ ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে।

ভর্তির নিয়মাবলি ও প্রয়োজনীয় ডকুমেন্টসের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ভর্তির ফি বাবদ ১৬ হাজার টাকা রূপালী ব্যাংক, রুয়েট শাখায় জমা দিতে হবে।

ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্যান্য তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইট থেকে জেনে নেওয়ার জন্য পরামর্শ দিয়েছে রুয়েট কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এসএস/এসআরএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।