ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জবি’র ৫ ছাত্রলীগ কর্মী বহিষ্কার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
জবি’র ৫ ছাত্রলীগ কর্মী বহিষ্কার

সাধারণ শিক্ষার্থীকে মারধরের ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) পাঁচ ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জবি: সাধারণ শিক্ষার্থীকে মারধরের ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) পাঁচ ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বহিস্কৃত ছাত্রলীগ কর্মীরা হলেন- পদার্থ বিজ্ঞান বিভাগের মো. আব্দুল্লাহ আল মামুন, সৈয়দ আলম শোভন, ব্যবস্থাপনা বিভাগের সজীব শেখ, সামাজিক বিজ্ঞান বিভাগের রাজীব বিশ্বাস ও অর্থনীতি বিভাগের তরিকুল ইসলাম।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) এ পাঁচজনকে বহিষ্কারের বিষয়‌টি বাংলানিজকে জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান।

তিনি বলেন, আইন বিভাগের এক ছাত্র প্রক্টর অফিসে ওই পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন এবং তা প্রাথমিকভাবে সত্য প্রতীয়মান হওয়ায় তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

কেন তাদের স্থায়ী বহিষ্কার করা হবে না এ মর্মে তদন্ত কমিটি করা হবে বলেও জানান তিনি।

গত ৪ সেপ্টেম্বর জবির আইন বিভাগের নুরে আলম নামে এক শিক্ষার্থীকে মারধর করেন ছাত্রলীগের পাঁচকর্মী। তাদের বিরুদ্ধে এমন অভিযোগ প্রাথমিকভাবে প্রামাণিত হয়েছে বলে জবি কর্তৃপক্ষ জানায়।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
আরআইএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।