ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

শেকৃবিতে কিষাণ থিয়েটারের সংবর্ধনা-নাট্যানুষ্ঠান শনিবার

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৬
শেকৃবিতে কিষাণ থিয়েটারের সংবর্ধনা-নাট্যানুষ্ঠান শনিবার

‘নাটক শুধু বিনোদন নয়, শ্রেণী সংগ্রামের সুতীক্ষè হাতিয়ার’ স্লোগানকে সামনে রেখে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) সংবর্ধনা ও মঞ্চনাটকের আয়োজন করা হয়েছে।

ঢাকা: ‘নাটক শুধু বিনোদন নয়, শ্রেণী সংগ্রামের সুতীক্ষè হাতিয়ার’ স্লোগানকে সামনে রেখে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) সংবর্ধনা ও মঞ্চনাটকের আয়োজন করা হয়েছে।

আগামী শনিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে এ অনুষ্ঠান হবে।

কিষাণ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ কে এস এম মোস্তাফিজুর রহমান ‘রাষ্ট্রপতি শিল্পোন্নয়ন- ২০১৪’ লাভ করায় তাকে সংবর্ধনা দিচ্ছে সংগঠনটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক ড. সেকেন্দার আলী ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল হক বেগ।

সংবর্ধনা শেষে কৌশিক কুমার মহন্তের নির্দেশনায় কিষাণ থিয়েটারের ৯৫তম প্রযোজনায় গিরিশ চন্দ্র ঘোষ রচিত ‘য্যায়সা-কা-ত্যায়সা’ মঞ্চায়িত হওয়ার কথা রয়েছে।

সংবর্ধনা ও নাট্যানুষ্ঠান সবার জন্য উন্মুক্ত বলে জানিয়েছে আয়োজকপক্ষ।

বাংলদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বব ০২, ২০১৬
জিপি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।