ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

শিক্ষা

জাবিতে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
জাবিতে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৫তম ব্যাচকে বরণ ও ৩৯তম ব্যাচকে বিদায় সংবর্ধনা দিয়েছে ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও’।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৫তম ব্যাচকে বরণ ও ৩৯তম ব্যাচকে বিদায় সংবর্ধনা দিয়েছে ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও’।

শুক্রবার (০২ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার রুমে অনুষ্ঠিত নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সোহেল পারভেজ।

‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও’ এর সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মো. মওদুদ হোসেন রাজেল, সাবেক সভাপতি মো. জাহিদ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক রেহেল ফেরদৌস শাহ।

প্রধান অতিথির বক্তব্যে সোহেল পারভেজ বলেন, ঠাকুরগাঁও জেলার মানুষ অত্যন্ত নিরীহ। আমি ব্যক্তিগতভাবে এই জেলার মানুষকে খুব পছন্দ করি। আম‍ার বাড়ি নরসিংদী হলেও আমার দ্বিতীয় বাড়ি ঠাকুরগাঁও।

তিনি এই সংগঠনের সাফল্য কামনা করেন এবং সব সময় সংগঠনের পাশে থাকার আশ্বাস দেন।

পরে নবীন শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল দিয়ে আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।

অনুষ্ঠানের শেষে ‘জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে মো.জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে সঞ্জয় দত্ত দায়িত্ব পান।

অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।