ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

রাবিতে শিবির সন্দেহে ৩ শিক্ষার্থী আটক

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
রাবিতে শিবির সন্দেহে ৩ শিক্ষার্থী আটক

রাবি: শিবির কর্মী সন্দেহে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) তিন শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে তাদের আটক করা হয়।

আটক শিক্ষার্থীরা হলেন- ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী ফাহাদ, লোক প্রশাসন বিভাগের শফিকুল এবং হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের শিক্ষার্থী শুভ। তারা সবাই তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও ছাত্রলীগ সূত্র জানায়, দুপুরে টুকিটাকি চত্বরে ফাইন্যান্স বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থীরা আলাপ-আলোচনা করছিলেন। একপর্যায়ে সেখানে ফাহাদ, শফিকুল ও শুভ গিয়ে প্রথমবর্ষের ওই শিক্ষার্থীদের নাম-ঠিকানা সংগ্রহ করা শুরু করে।

তাদের আচরণে সন্দেহ হওয়ায় প্রথমবর্ষের ওই শিক্ষার্থীরা সিনিয়র ভাইদের বিষয়টি জানায়। পরে সিনিয়ররা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু খবর দেন। এরপর ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারি তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশে সোপর্দ করেন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বাংলানিউজকে বলেন, আমাদের খবর দিলে আমরা সেখানে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করি। এসময় তাদের ফোনে শিবিরের বিভিন্ন তথ্য পাওয়া যায়। এরপর তাদের পুলিশে দিয়েছি।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বাংলানিউজকে জানান, তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ