ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

রাবি সাংবাদিক সমিতির সভাপতি আদিব, সম্পাদক রনি

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
রাবি সাংবাদিক সমিতির সভাপতি আদিব, সম্পাদক রনি

রাবি: দৈনিক যুগান্তর ও সোনালী সংবাদের হাসান আদিবকে সভাপতি এবং দৈনিক সমকালের মুস্তাফিজ রনিকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) নতুন কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২২ জানুয়ারি)  সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় ২০১৭-১৮ বছরের এ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। ১৫ সদস্যের কমিটি ঘোষণা করেন বিদায়ী উপদেষ্টা পরিষদ সদস্য এম এ সাঈদ শুভ।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ ও চ্যানেল নাইন) ও আবু জাফর (রেডিও পদ্মা), যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান (ইত্তেফাক ও রাইজিংবিডি), সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি (নিউ নেশন), কোষাধ্যক্ষ রাশেদ রিন্টু (জাগো নিউজ.কম), দফতর সম্পাদক সাইদ হাসান রাজ (এসবিসি ৭১.কম) প্রচার ও প্রকাশনা সম্পাদক ছালেকীন আহমেদ (ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউন), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তালহা তারেক (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক আরিফুল ইসলাম (সানশাইন ও প্রিয়.কম), কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ) এবং কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম (নাগরিক কণ্ঠ) ও শাহরিয়ার শুভ (নিউজ বাংলাদেশ.কম)।

কমিটির উপদেষ্টা মনোনীত হয়েছেন মাহবুব আলম (প্রথম আলো) ও রফিকুল ইসলাম (বাংলানিউজটোয়েন্টিফোর.কম)।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক মামুন আব্দুল কাইয়ুম, বিদায়ী কমিটির উপদেষ্টা সুজন নাজির (সকালের খবর) ও সাবেক সহ সভাপতি আমজাদ হোসেন শিমুল (আমাদের সময়)।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
বিএসকে/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।