ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

জাবিতে বিজ্ঞান উৎসব

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
জাবিতে বিজ্ঞান উৎসব জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সায়েন্স ক্লাবের সংবাদ সম্মেলন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সায়েন্স ক্লাবের উদ্যোগে দুই দিনব্যাপী বিজ্ঞান উৎসবের আয়োজন করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ তথ্য জানান সংগঠনটির সভাপতি মো. আবু সাঈদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বিজ্ঞানের প্রতি শিক্ষার্থীদের মনোযোগ আকর্ষণের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের উদ্যোগে আগামী ১০ ও ১১ ফেব্রুয়ারি আয়োজন করতে যাচ্ছে বিজ্ঞান উৎসব।

বিজ্ঞান উৎসবে থাকছে বিজ্ঞান কুইজ, প্রোজেক্ট শো, সায়েন্স ভিত্তিক পোস্টার উপস্থাপন। বিজ্ঞান কুইজ ও প্রোজেক্ট শোতে স্কুল ও কলেজের শিক্ষার্থীরা ও সায়েন্স ভিত্তিক পোস্টার উপস্থাপনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।

উৎসবে ১৫টি স্কুল, ১০টি কলেজ ও ৭টি বিশ্ববিদ্যালয় অংগ্রহণ করবে। অংশগ্রহণের জন্য শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য সায়েন্স ক্লাবের ওয়েবসাইট www.juscbd.com অথবা উৎসবের আহ্বায়ক মো. মোস্তফিজুর রহমান সুমনের ০১৭৫১০৮৩০৪০ নম্বরে যোগাযোগ করা যাবে।

আগামী ২৬ জানুয়ারি বৃহস্পতিবার থেকে ৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) পর্যন্ত শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সংগঠনটির উপদেষ্টা সহকারী অধ্যাপক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সবুজ সরকার শুভ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, সহ-অফিস সম্পাদক মোস্তফা বিন বশির, সদস্য তারেক আজিজ শ্রাবণ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।