ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

‘শিক্ষার্থীদের কল্যাণে কোনো দ্বিধা করবো না’

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
‘শিক্ষার্থীদের কল্যাণে কোনো দ্বিধা করবো না’

শাবিপ্রবি: অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, শিক্ষার্থীদের কল্যাণে অর্থ ব্যয়ে আমরা কোনো প্রকার দ্বিধা করবো না। আমাদের অর্থ ঠিক জায়গায় ব্যয় করতে হবে। আমরা সেই কাজই করছি।

শনিবার (২৮ জানুয়ারি) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কেন্দ্রীয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস উদ্দীন বিশ্বাস, অধ্যাপক কামাল আহমেদ চৌধুরী, অধ্যাপক কবির হোসেন, অধ্যাপক আখতারুল ইসলাম, অধ্যাপক রাশেদ তালুকদার, অধ্যাপক সাবিনা ইসলাম, অধ্যাপক এ জেড এম মনজুর রশীদ, অধ্যাপক ড. শহীদুর রহমান, অধ্যাপক নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রক্টর নাসের ইবনে আফজাল, ইশফাকুল হোসেন প্রমুখ।

প্রতিমন্ত্রী এম এন মান্নান চ্যালেঞ্জ করে বলেন, আমাদের ইতিহাস বিকৃত করা হয়েছে, বাংলা বিহার উড়িষ্যা কখনও স্বাধীন ছিলো না। আমি একে অসত্য বা মিথ্যা বলবো না। আমরা ঐতিহাসিক বিভ্রান্তির শিকার হয়েছি। তিনি শিক্ষাঙ্গনকে সন্ত্রাসমুক্ত দেখার অভিপ্রায় ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।