ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

দ্বিতীয় মেয়াদে ফায়েক উজ্জামানের খুবি উপাচার্যের দায়িত্ব গ্রহণ

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৭
দ্বিতীয় মেয়াদে ফায়েক উজ্জামানের খুবি উপাচার্যের দায়িত্ব গ্রহণ দ্বিতীয় মেয়াদে ফায়েক উজ্জামানের খুবি উপাচার্যের দায়িত্ব গ্রহণ/ছবি: বাংলানিউজ.কম

খুলনা: দ্বিতীয় মেয়াদে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) উপাচার্যের দায়িত্ব গ্রহণ করলেন প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনে কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় উপাচার্য বলেন, আমি সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে খুলনা বিশ্ববিদ্যালয়কে অভিষ্ট লক্ষ্যে এগিয়ে নিয়ে যেতে চাই।

এ কাজে আমি আপনাদের সহযোগিতা চাই।

পরে তার কার্যালয়ে কর্মকর্তা কল্যাণ পরিষদ ও কর্মচারীদের পক্ষ থেকে পৃথকভাবে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়। উপাচার্য কেন্দ্রীয় শহীদ মিনার, মুক্তিযুদ্ধের ভাস্কর্য্য অদম্য বাংলা এবং কটকা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এ সময় ট্রেজারার, বিভিন্ন স্কুলের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), ডিসিপ্লিন প্রধান, প্রভোস্ট, বিভাগীয় প্রধানসহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন। এরপর তিনি দাপ্তরিক কাজ শুরু করেন।

দুপুর সাড়ে ১২টায় তিনি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য ডিসিপ্লিনে আয়োজিত এক প্রদর্শনীতে নবীন ৪৫ জন স্থপতির থিসিসভিত্তিক বিভিন্ন স্থাপত্যকর্মের মডেল ঘুরে দেখেন। এ সময় স্থাপত্য ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. অনির্বাণ মোস্তফাসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১

এমআরএম/আরআর/আরআই

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।