ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

‘এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে মাদকবিরোধী সেমিনার অনুষ্ঠিত’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
‘এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে মাদকবিরোধী সেমিনার অনুষ্ঠিত’ ‘এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে মাদকবিরোধী সেমিনার অনুষ্ঠিত’

ঢাকা: এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকদের উপস্থিতিতে মাদক বিরোধী সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১২ টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ এ সেমিনারের আয়োজন করে।

উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর এবিএম রাশেদুল হাসান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলাপরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফতাব আলী।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এরশাদ হোসেন খান। সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন।  

আরও বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ডা. মো. মেহেদী হাসান ও বিশিষ্ট সমাজসেবক মোহিত কুমার দাঁ।
মাদক বিরোধী মানববন্ধন
এর আগে সকাল সাড়ে এগারোটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মাদক বিরোধী একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এই মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে মাদক বিরোধী বিভিন্ন স্লোগান এবং ফেস্টুন প্রদর্শন করা হয়। সমাজের সব শ্রেণি-পেশার মানুষ একসঙ্গে কাজ করলে দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব হবে বলে বক্তারা আশা ব্যক্ত করেন।

এক্সিম ব্যাংকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৭
এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।