ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

ইবিতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের পুনর্মিলনী

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৭
ইবিতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের পুনর্মিলনী ইবিতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের পুনর্মিলনী-ছবি: বাংলানিউজ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের দুই দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়েছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) অনুষ্ঠানের প্রথম দিনে র‌্যালি, অনুভূতি প্রকাশসহ নাচ-গানের মাধ্যমে আনন্দে মেতে ওঠে বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, অনুষ্ঠানের শুরুতে সকাল ১০টার দিকে বিজ্ঞান অনুষদের সামনে থেকে সাবেক ও বর্তমান শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি র‌্যালি বের হয়।

র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে গিয়ে মিলিত হয়।

সেখানে সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয় আলোচনা সভা। সভায় বিভাগীয় সভাপতি অধ্যাপক ড. রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

অনুষ্ঠানে সহযোগী অধ্যাপক ড. আব্দুর রউফের উপস্থাপনায় বক্তব্য রাখেন- কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, টিএসসিসির পরিচালক অধ্যাপক ড. দীপক কুমার পাল, অধ্যাপক ড. আব্দুস সামাদ, অধ্যাপক ড. বাবলি সাবিনা আজহার ও সহযোগী অধ্যাপক ড. আসাদ-উদ-দৌলা প্রমুখ।

পরে দুপুর ২টা থেকে শুরু হয় অনুষ্ঠানের বাকী অংশ। এ অংশের শুরুতেই অ্যালমনাই অ্যাসোসিয়েশন গঠন ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিকেল ৪টা থেকে বিভাগের নিজস্ব ও আমন্ত্রিত বিভিন্ন শিল্পীদের অংশগ্রহণে শুরু হয় এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান। সন্ধ্যা সাড়ে ৭টায় সাংষ্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রথম দিনের অনুষ্ঠান শেষ হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।