ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

জাবি’র ভূগোল ও পরিবেশ বিভাগের পুনর্মিলনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
জাবি’র ভূগোল ও পরিবেশ বিভাগের পুনর্মিলনী জাবি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সংবাদ সম্মেলন/ছবি-বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: এ পৃথিবী তোমার জন্য, স্বপ্ন রচিব, জীবন অনন্য’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ভূগোল ও পরিবেশ বিভাগ আয়োজন করতে যাচ্ছে পুনর্মিলনী-২০১৭।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুনর্মিলনী প্রচার কমিটির আহ্বায়ক মকবুলে হুদা চৌধুরী।

তিনি জানান, সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ভূগোল ও পরিবেশ বিভাগ তৃতীয় বারের মতো আয়োজন করতে যাচ্ছে পুনর্মিলনী-২০১৭।

আগামী ২ মার্চ পুনর্মিলনীর উদ্বোধন, ক্যাম্পাসে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

৩ মার্চ মূল অনুষ্ঠান পরিচালিত হবে। সেদিন দিনব্যাপী আয়োজনের মধ্যে থাকছে র‌্যালি, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও অন্যান্য বিনোদন।

পুনর্মিলনীতে অংশ গ্রহণের জন্য ১ জানুয়ারি থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। ইতোমধ্যে প্রায় ৯শ’ জন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে।

রেজিস্ট্রেশনের জন্য পুনর্মিলনীর আহ্বায়ক মো. মেজবাহউদ্দিন (+৮৮০১৫৫২৩৫৮৮১৯), সদস্য সচিব খন্দকার হাসান মাহমুদ (+৮৮০১৮১৯৪২৩৬৬৮), ইমতিয়াজ-৭ম ব্যাচ (+৮৮০১৯১১১৭০৬৯৩), মাহমুদ-৩০তম ব্যাচ (+৮৮০১৮১৯৪২৩৬৬৮) যোগাযোগ করা যাবে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক অধ্যাপক মেসবাউস সালেহীন ও জনসংযোগ অফিসের পরিচালক মীর আবুল কাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৭
এএটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।