ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

‘বিরোধী চক্রের ষড়যন্ত্রে পাঠ্য বইয়ে ভুল-বিকৃতি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৭
‘বিরোধী চক্রের ষড়যন্ত্রে পাঠ্য বইয়ে ভুল-বিকৃতি’

রাজশাহী: সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বিরোধী চক্র পরিকল্পিত ভাবে পাঠ্য বইয়ে ভুল ও বিকৃতি ঘটিয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় শিক্ষক-কর্মচারি ফ্রন্ট রাজশাহী জেলা শাখা।

পাঠ্য বইয়ে ভুল ও বিকৃতি এবং শিক্ষাকে সাম্প্রদায়িকতা করার চেষ্টার বিরুদ্ধে শনিবার (০৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টে আয়োজিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন।

এ মানববন্ধনের আয়োজন করে জাতীয় শিক্ষক-কর্মচারি ফ্রন্ট রাজশাহী জেলা শাখা।

 


নেতারা বলেন, ‘ষড়যন্ত্রের কারণে পাঠ্য বইয়ে ভুল ও বিকৃতি হয়েছে। সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতেই কুচক্রি মহল পরিকল্পিতভাবে এই কাণ্ড করেছে। তাই এখনই তাদের শনাক্ত করে কঠোর শাস্তির মুখোমুখি করতে হবে। তা না হলে ভবিষ্যতে এমন ঘটনা বার বার ঘটবে। ’


মানববন্ধনে নেতৃত্ব দেন- জাতীয় শিক্ষক-কর্মচারি ফ্রন্টের রাজশাহী জেলা শাখার আহ্বায়ক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

এতে বক্তব্য রাখেন- সংগঠনের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ রাজকুমার সরকার, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আমিনুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা শাখার মজিবর রহমান, মহানগরের সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন, গার্হস্থ্য অর্থনীতি কলেজের অধ্যাপক আক্তার বানুসহ আরও অনেকে।

পরিচালনা করেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম সুলতান।


বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৭
এসএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।