ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

জবিতে তৃতীয় আ‍ন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৭
জবিতে তৃতীয় আ‍ন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) তৃতীয় আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ শুরু হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে জবির কেন্দ্রীয় মাঠে (ধুপখোলা) এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় থেকে আমরা শুধু শিক্ষাই নিয়ে যাবো না, কৃষ্টি-কালচার নিয়েও বের হবো। আমরা যে বিভাগের হই না কেন বাস্তব জীবনের সে বিষয়গত জ্ঞান খুবই কম কাজে লাগবে।

কিন্তু যে মূল্যবোধ, কৃষ্টি-কালচার এ প্রতিষ্ঠান থেকে অর্জন করে নিয়ে যাবো সেগুলোই আমাদের ভবিষ্যৎ কর্মে সুফল বয়ে আনবে। বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের মধ্য দিয়ে আমরা সেই কৃষ্টি-কালচার মূল্যবোধগুলো অর্জন করি।

তৃতীয় আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টের ক্রীড়া উপকমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আলী নূরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক বিষ্ণুপদ ঘোষ। জবির ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলদার করেন সঞ্চালনা।

টুর্নামেন্টে এবার ৩২টি বিভাগ অংশ নিচ্ছে। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি)।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৭
ডিআর/আরআইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।