ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

হাবিপ্রবিতে ক্যাম্পাস রিক্রুটমেন্ট ও ক্যারিয়ার ফেয়ার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
হাবিপ্রবিতে ক্যাম্পাস রিক্রুটমেন্ট ও ক্যারিয়ার ফেয়ার হাবিপ্রবিতে ক্যাম্পাস রিক্রুটমেন্ট ও ক্যারিয়ার ফেয়ার-ছবি: বাংলানিউজ

হাবিপ্রবি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) প্রথমবারের মতো ক্যাম্পাস রিক্রুটমেন্ট ও ক্যারিয়ার ফেয়ার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সিপি বাংলাদেশ কোম্পানি লিমিটেডের উদ্যোগে এবং বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি ও ফিশারিজ অনুষদের আয়োজনে দিনব্যাপী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম-২ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সিপি বাংলাদেশের রংপুর অঞ্চলের ভাইস-প্রেসিডেন্ট ওয়াথানা খানলেক।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-ভেটেরিনারি অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ডা. মো. ফজলুল হক, প্রফেসর ডা. মো. আব্দুল হামিদ ও সিপি বাংলাদেশের হেড অব এইচআর মো. কামরুজ্জামান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, ক্যারিয়ার ফেয়ার আয়োজনের জন্য সিপি বাংলাদেশকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। তারা একটি ভালো উদ্যোগ নিয়েছে। এ ধরনের উদ্যোগ হাবিপ্রবি’র নবীন গ্র্যাজুয়েটদের ক্যারিয়ার গঠনে সহায়ক হবে।

এ বিশ্ববিদ্যালয় থেকে পাস করা গ্র্যাজুয়েটরা মেধা, দক্ষতা এবং অত্যন্ত সুনামের সঙ্গে সরকারি-বেসরকারি সংস্থায় কাজ করছে।

তিনি বলেন, আমি হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে চাই। এখান থেকে পাস করা প্রত্যেক গ্র্যাজুয়েট আন্তর্জাতিক মানের গ্র্যাজুয়েট হবে। এজন্য তিনি বিশ্ববিদ্যালয়ের সবাইকে নিজ নিজ দায়িত্ব সুচারু রূপে পালন করার জন্য আহ্বান জানান। পরে তিনি বিশ্ববিদ্যালয়ে অবস্থিত ভেটেরিনারি খামার পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৭
আরবি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।