ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

হৃদরোগে আক্রান্ত হয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
হৃদরোগে আক্রান্ত হয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু আবু সাঈদ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নাট্যকলা বিভাগের শিক্ষার্থী আবু সাঈদ (২০) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আবু সাইদ নাট্যকলা বিভাগের দ্বিতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা দিচ্ছিলেন।

তার বাড়ি ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায়।

সহপাঠীরা বাংলানিউজকে জানান, শুক্রবার দ্বিতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষা হিসেবে নাটকের প্র্যকটিক্যাল কাজ চলাকালে আবু সাইদ গ্যাস্ট্রিকজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। পরে একটু সুস্থবোধ করায় নিজ ইচ্ছায় আবারও পরীক্ষার অংশ হিসেবে অভিনয় করেন। এতে ফের অসুস্থ হয়ে পড়েন। এরপর তার সহপাঠীরা ও বিভাগের কর্মচারীরা মিলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে ভোর ৪টার দিকে বমি করার পর তিনি মারা যান।

নাট্যকলা বিভাগের সভাপতি অধ্যাপক শাহরিয়ার হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনার পরপরই আমরা মেডিকেলে যাই। তার মরদেহ নিয়ে আসা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসকের বরাতে শাহরিয়ার হোসেন বলেন, ভোরে বড় কোনো চিকিৎসক ছিলেন না। তবে ইন্টার্ন চিকিৎসকরা বলেছেন- এটা আকস্মিক মৃত্যু, প্রাথমিকভাবে হৃদরোগের কারণে মনে হচ্ছে। ৩২ নম্বর ওয়ার্ড যেহেতু হার্টের রোগীদের ওয়ার্ড। চিকিৎসকরা হয়ত গ্যাস্ট্রিকের পাশাপাশি তার হার্টেরও কোনো সমস্যা বুঝেছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
এনটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।