ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার পরামর্শ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার পরামর্শ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার পরামর্শ- ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও থাকতে হবে এবং সবস্থানে সফল হতে চেষ্টা করতে হবে বলে শিক্ষার্থীদের উপদেশ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ফারুক আহমেদ।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন,  তোমরা অবশ্যই লেখাপড়াকে প্রাধান্য দিয়ে তারপর খেলাধুলায় মনোনিবেশ করবে। এতে তোমাদের শরীর ও মন দুটোই ভালো থাকবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের দেওভোগে অবস্থিত বিদ্যানিকেতন স্কুলে দুই দিনব্যাপী পিঠা মেলার উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের আরেক সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।   তিনি বলেন, এখানে আসতে পেরে নিজেকে আনন্দিত মনে করছি। এরপর যখন এখানে আসবো তোমাদের মাঝে একটি ক্রিকেট টিম দেখতে চাই।

পিঠা মেলার উদ্বোধন উপলক্ষে স্কুলের শিক্ষার্থীদের পক্ষ থেকে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয় পিঠা মেলা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের পরিচালনা পরিষদের চেয়ারম্যান কাসেম হুমায়ুন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, স্কুলের কার্যকরী কমিটির সদস্য আব্দুস সালাম, স্কুলের প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র সাহা প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথিদের মাঝে পিঠা উৎসবের পিঠা বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।