ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

প্রধানমন্ত্রী পদক পাচ্ছেন জবির ১০ শিক্ষার্থী

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
প্রধানমন্ত্রী পদক পাচ্ছেন জবির ১০ শিক্ষার্থী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লোগো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দশ জন মেধাবী শিক্ষার্থী প্রধানমন্ত্রী পদক ২০১৩ ও ২০১৪ এর জন্য মনোনীত হয়েছেন।

মনোনীতরা হলেন ৩৫তম বিসিএস ক্যাডারে সুপারিশপ্রাপ্ত জবির ভূগোল ও পরিবেশ বিভাগের সাবেক শিক্ষার্থী সুবীর কুমার দাস,আইন বিভাগের সাবেক শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস, মার্কেটিং বিভাগের সাবেক শিক্ষার্থী মহিনুর আখতার, মেহজাবীন আহমেদ, উদ্ভিদ বিদ্যা বিভাগের সাবেক শিক্ষার্থী সিরাজুম মনিরা, সমাজ বিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী নাজমুল  ইসলাম, তাসনুভা  ইসলাম তন্মি,  ইসলামি স্টাডিজ বিভাগের সাবেক শিক্ষার্থী মো. কাদের হোসেন, মোহাম্মদ নাসির উদ্দিন ও গণিত বিভাগের সাবেক শিক্ষার্থী লুৎফুন নাহার মুক্তা।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সুবীর কুমার বাংলানিউজকে তাদের পদক মনোনয়নের বিষয়টি জানিয়েছেন।

সুবীর বলেন, পদক মনোনয়নের বিষয়টি জানিয়ে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) দেওয়া একটি চিঠি সোমবার (১৩ ফেব্রুয়ারি) হাতে এসে পৌঁছেছে। গত ৫ ফেব্রুয়ারি চিঠিটি ইস্যু করা হয়। মার্চে প্রধানমন্ত্রীর সুবিধামতো সময়ে আনুষ্ঠানিকভাবে এ পদক তুলে দেওয়া হবে।

জানা গেছে, জবিসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মোট ২৩৯ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মানজনক প্রধানমন্ত্রী পদক দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
ডিআর/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।