ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

শিক্ষা

একক প্রচেষ্টায় প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব নয়: শিক্ষামন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
একক প্রচেষ্টায় প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব নয়: শিক্ষামন্ত্রী সিলেটে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ/ছবি: বাংলানিউজ

সিলেট: একক প্রচেষ্টায় প্রশ্ন ফাঁস বন্ধ করা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলম নাহিদ। তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িতদের খোঁজে বের করতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। পাশাপাশি প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান শিক্ষামন্ত্রী।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেলা আড়াইটায় চার দিনের সফরে ঢাকা থেকে সিলেট পৌঁছে ওসমানী বিমানবন্দরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী আরও বলেন, প্রশ্ন কখন ফাঁস হয়েছে, কিভাবে কতটুকু ফাঁস হয়েছে, পরীক্ষার্থীদের ওপর এর প্রভাব কতখানি পড়েছে, তা খতিয়ে দেখার পর এসএসসি গণিত পরীক্ষা বাতিলের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

এসময় শিক্ষামন্ত্রীকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট শিক্ষাবোর্ডের চেয়ারম্যান গোলাম কিবরিয়া তপাদার, যুবলীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মেট্টোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর আব্বাস উদ্দিন প্রমুখ।  
 
বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘন্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৭
এনইউ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।