ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবিতে ছাত্রলীগের উচ্ছৃঙ্খল আচরণ, হামলার হুমকি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৭
শাবিপ্রবিতে ছাত্রলীগের উচ্ছৃঙ্খল আচরণ, হামলার হুমকি শাবিপ্রবি ফাইল ফটে‍া

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় অনুষ্ঠিত মানববন্ধন ঘিরে উচ্ছৃঙ্খল আচরণ করেছে ছাত্রলীগ সভাপতি সঞ্জীবন চক্রবর্তীর অনুসারীরা।

সাংবাদিকদের ফের হামলার হুমকিও দিয়েছে তার অনুসারী ও যুগ্ম সম্পাদক মৃন্ময় দাশ ঝুটন।

রোববার (০৯ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত সাংবাদিকদের মানববন্ধন চলাকালে সভাপতি পার্থ মোটরবাইকে করে মানববন্ধনের চারপাশে মহড়া দিতে থাকেন এবং ফুডকোর্টে অবস্থান করেন।

এসময় তার দলীয় কর্মীরা মানববন্ধনে অংশগ্রহনকারীদের ছবি উঠাতে থাকেন এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সামনে সিগারেট টেনে ধোঁয়া ছাড়তে থাকেন।
এ ঘটনায় সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল হক, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মহিবুল আলমসহ উপস্থিত শিক্ষক, সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেন। তাদের আচরণে হতভম্ব হয়ে পড়েন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

এ বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বাংলানিউজকে বলেন, যারা এটা করেছে খুবই খারাপ কাজ করেছে। হুমকির বিষয়ে তিন বলেন, আমরা  এ বিষয়ে  দ্রুত ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।