ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

প্রাক-প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭
প্রাক-প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ

ঢাকা: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য মুক্তিযোদ্ধা কোটায় ‘সহকারী শিক্ষক নিয়োগ-২০১৬’ চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।
 
 

সোমবার (১০ এপ্রিল) রাতে প্রকাশিত ফলাফলে নিয়োগের জন্য চূড়ান্তভাবে দুই হাজার ৯১৪ জন নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।
 
মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় বাংলানিউজকে জানান, উত্তীর্ণ প্রার্থীদের জেলাওয়ারি রোল নম্বরের তালিকা সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিস এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) পাওয়া যাবে।


 
তিনি জানান, উত্তীর্ণ প্রার্থীদেরকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট থেকে নির্ধারিত ছক ডাউনলোড বা জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে সংগ্রহ করতে হবে।  
 
ছকে প্রয়োজনীয় তথ্যাদি সন্নিবেশ করে সনদ ও কাগজপত্রগুলোর ফটোকপি (৪ সেট) নবম গ্রেড/তদূর্ধ্ব গেজেটেড কর্মকর্তার মাধ্যমে সত্যায়ন করে আগামী ২৫ এপ্রিল বিকেল ৫টার মধ্যে সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিসে সরাসরি জমা দিতে হবে বলে জানান রবীন্দ্রনাথ।
 
গত বছরের ২৯ অক্টোবর লিখিত পরীক্ষার পর ১২ নভেম্বর ফলাফল প্রকাশিত হয়, যেখানে উত্তীর্ণ হয়েছিলেন ছয় হাজার ৫২৩ জন। লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারীর সংখ্যা ছিল ৩৫ হাজার ৪৬৩ জন। আর ডিসেম্বর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।
 
বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ১০,২০১৭/আপডেট: ২১২২ ঘণ্টা
এমআইএইচ/জেডএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।