ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

হাবিপ্রবিতে অনুষদ ভিত্তিক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
হাবিপ্রবিতে অনুষদ ভিত্তিক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হাবিপ্রবিতে ওরিয়েন্টেশন/ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুর হাজি মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কৃষি, ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স, ইঞ্জিনিয়ারিং, ও বিজ্ঞান অনুষদের ২০১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষের শিক্ষার্থীদের অনুষদ ভিত্তিক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দিনব্যাপী বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম-১-২ এ ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মো. আতাউর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন, ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ডা. মো. ফজলুল হক, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. বলরাম রায়ের সভাপতিত্বে আলাদাভাবে এসব অনুষ্ঠান হয়।

প্রধান অতিথি নবীন শিক্ষার্থীদের বলেন, একটি স্বচ্ছ ও তীব্র প্রতিযোগিতামূলক ভর্তি পরীক্ষার মাধ্যমে এ বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়েছো। তোমাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। সঙ্গে অন্য দেশ, যেমন ভারত, নেপাল, ভুটান, সোমালিয়া, জিবুতি, নাইজেরিয়া থেকে আগত শিক্ষার্থীদের প্রতিও রইলো আন্তরিক শুভেচ্ছা।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।