ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

আইইউবিতে নববর্ষ বরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
আইইউবিতে নববর্ষ বরণ আইইউবিতে নববর্ষ বরণে গানের আয়োজন

ঢাকা: বর্ণিল ও মনোমুগ্ধকর আয়োজনের মধ্য দিয়ে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি) ‘পহেলা বৈশাখ ১৪২৪’ উদযাপন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস বসুন্ধরায় নতুন বাংলা বছর ১৪২৪-কে বরণ করে নিতে আইইউবি’র ‘ডিভিশন অব স্টুডেন্টস্ অ্যাফেয়ার্স’ শুক্রবার (১৪ এপ্রিল) এক অনুষ্ঠানের আয়োজন করে। যেখানে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান যেমন, ঐতিহ্যবাহী বৈশাখী ও বাংলার সমৃদ্ধ গান, নৃত্য ও ব্যান্ড সংগীত পরিবেশিত হয়।

ক্যাম্পাসজুড়ে বসেছিল বিভিন্ন বাংলা খাবার, পানীয় পোশাক-পরিচ্ছদ ও শো পিসের ছোট ছোট দোকান। ক্যাম্পাস সাজানো হয়েছিল ব্যানার, ফেস্টুন ও অন্যান্য আকর্ষণীয় উপকরণে।

অনুষ্ঠান শুরু হয় বৈশাখ বরণের চিরায়ত সংগীত ‘এসো হে বৈশাখ এসো এসো’ গাওয়ার মধ্য দিয়ে। তারপর একে একে পরিবেশিত হয় রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, আধুনিক গান ও ব্যান্ডের গান।

শুভেচ্ছা বক্তব্যে আইইউবি’র ট্রাস্টি বোর্ডের সদস্য এ কাইয়ূম খান ও ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কম্পিউটার সায়েন্স অনুষদের ডিন ড. শাহরিয়ার খান বিগত বছরের সব ব্যর্থতা পেছনে ফেলে শিক্ষার্থীদের নব উদ্যমে অগ্রসর হওয়ার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।