ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

মেয়র শিক্ষা পদকের রেজিস্ট্রেশনের শেষদিন রোববার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৭
মেয়র শিক্ষা পদকের রেজিস্ট্রেশনের শেষদিন রোববার

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র শিক্ষা পদকের জন্য রেজিস্ট্রেশনের শেষদিন রোববার (৩০ এপ্রিল)।

সেজন্য যারা রেজিস্ট্রেশন করেননি তাদের বিকেল সাড়ে ৪টার মধ্যে জনসংযোগ শাখায় যোগাযোগ করার জন্য এক বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল মহানগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৪, ১৫ ও ১৬ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ি, জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেডিসি) এবং ২০১৫-১৬ সালের এসএসসি, দাখিল ও এসএসসি-ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের শিক্ষা পদক ও সংবর্ধনা দেবেন।

এর মধ্যে ২০১৪ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ৫ মে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

২০১৫ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ৬ মে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

২০১৬ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ৬ মে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

২০১৪ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ১২ মে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

২০১৫ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ১৩ মে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

২০১৬ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ১৩ মে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

এছাড়া ২০১৫ সালের এসএসসি, দাখিল ও এসএসসি-ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ১৯ মে বিকেল ৩টায় এবং ২০১৬ সালের এসএসসি, দাখিল ও এসএসসি-ভোকেশনাল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মেয়র শিক্ষা পদক ও সংবর্ধনা অনুষ্ঠান ২০ মে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৭
এসএস/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।