ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

শেকৃবি ছাত্রলীগ নিয়ে সিদ্ধান্তহীনতায় কেন্দ্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, মে ৭, ২০১৭
শেকৃবি ছাত্রলীগ নিয়ে সিদ্ধান্তহীনতায় কেন্দ্র

ঢাকা: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগের সম্মেলন নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছে কেন্দ্রীয় ছাত্রলীগের হাইকমান্ড। চলতি বছরের ১১ এপ্রিল শাখা ছাত্রলীগের সম্মেলন হওয়ার কথা ছিল। কিন্তু পূর্বঘোষণা ছাড়াই পিছিয়ে যায় সম্মেলন। 

গত ১৪ এপ্রিল কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ একটি জাতীয় দৈনিকে বলেছিলেন, পহেলা বৈশাখের পরদিন (১৫ এপ্রিল) শেকৃবি শাখা ছাত্রলীগের সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হবে।  

এরপর প্রায় এক মাস পেরিয়ে গেলেও কেন্দ্রীয় ছাত্রলীগ সম্মেলনের কোনো উদ্যোগ নেয়নি।

এতে দীর্ঘদিন ছাত্রলীগের সঙ্গে যুক্ত পদ প্রত্যাশীরা তীব্র হতাশা ব্যক্ত করেছেন।  

নাম প্রকাশে অনিচ্ছুক শাখা ছাত্রলীগের এক পদ প্রত্যাশী বাংলানিউজকে বলেন, দুই বছর আগে বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে। সভাপতি সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করতে চেয়েও পারেননি। এতে বোঝা যায়, প্রভাবশালী মহলের চাপেই কেন্দ্রীয় ছাত্রলীগের এমন সিদ্ধান্তহীনতা।  

সম্মেলনকে নিয়ে সিদ্ধান্তহীনতার বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের সভাপতি বাংলানিউজকে বলেন, কিছু সমস্যার কারণে সম্মেলন স্থগিত হয়েছিল। আগামী জুনেই শেকৃবি শাখা ছাত্রলীগের সম্মেলন হবে।  
 
২০১৩ সালের ১১ অক্টোবর নাজমুল হককে সভাপতি এবং দেবাশীষ দাসকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য শেকৃবি শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ০৭, ২০১৭
আরআর/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।