ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

জাবির আন্তঃবিভাগ ক্রিকেটের ফাইনাল মঙ্গলবার

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, মে ১৪, ২০১৭
জাবির আন্তঃবিভাগ ক্রিকেটের ফাইনাল মঙ্গলবার সংবাদ সম্মেলনে উপস্থিত সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তা/ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা মঙ্গলবার (১৬ মে ) অনুষ্ঠিত হবে।

রোববার (১৪ মে) বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এক সংবাদ সম্মেলনে আন্ত:বিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৬-১৭ এর পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক এটিএম আতিকুর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, খেলাধুলা অঙ্গনে সবসময় এগিয়ে রয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

এ বিশ্ববিদ্যালয় থেকে তৈরি হয়েছে দেশের নামিদামি খেলোয়াড়। প্রতি বছর বিভিন্ন ধরনের খেলার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ। তারই ধারাবাহিকতায় এবারও আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। অর্থনীতি বিভাগ ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো. সিফাতুল্লাহ, ক্রিকেট প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য সচিব দেবব্রত পাল, হুয়াওয়ে টেকনোলজিজ (বাংলাদেশ) লি. এর সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী, হেড অব পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশনস মো. আহসান রাজীব ও পাবলিক অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশনস ম্যানেজার আবু জাহিদ পরাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মে ১৪, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।