ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

অফিসে ঢুকে শিক্ষাবোর্ডর চেয়ারম্যানকে লাঞ্ছনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মে ১৭, ২০১৭
অফিসে ঢুকে শিক্ষাবোর্ডর চেয়ারম্যানকে লাঞ্ছনা

রাজশাহী: রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে শারীরিক লাঞ্ছনার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৭ মে) বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়ার জিয়াউর রহমান কলেজের সভাপতি নিয়োগকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক শিক্ষাবোর্ডের এক কর্মচারী বাংলানিউজকে জানান, বগুড়ার জিয়াউর রহমান কলেজের সভাপতি নিয়োগ নিয়ে বেশ কিছুদিন ধরেই বিরোধ চলছে।

বুধবার বিকেল স্থানীয় কয়েকজন সন্ত্রাসী বোর্ড চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করেন। এ সময় তারা আজম খান নামে এক ব্যক্তিকে জিয়াউর রহমান কলেজের সভাপতি নিয়োগের দাবি জানান। বোর্ড চেয়ারম্যান তাতে রাজি না হওয়ায় সন্ত্রাসীরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এদিকে, ঘটনার পরে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান আবুল কালাম আজাদ অফিসের কাজে ঢাকার উদ্দেশে রওনা দেন। কিন্তু তার সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে জানতে চাইলে রাজশাহী শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তরুণ কুমার সরকার জানান, তিনি অন্য ভবনে ছিলেন। এ বিষয়ে তিনি কিছুই জানেন না। বিষয়টি পরে খোঁজ নিয়ে দেখবেন বলেও জানান তিনি।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, তিনিও এ ধরনের খবর পেয়েছেন। তাই, বিষয়টি জানতে থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। তবে, রাজশাহী শিক্ষাবোর্ড থেকে এ ব্যাপারে কোনো কিছু জানানো হয়নি বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, মে ১৭, ২০১৭
এসএস/ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।