ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

জবির ‘ই’ ইউনিটের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
জবির ‘ই’ ইউনিটের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি 

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটের ১ম বর্ষ  স্নাতক (সম্মান) শ্রেণির ব্যবহারিক/লিখিত/পারফরম্যান্স পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। 

রোববার (২৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের তথ্য ও গণসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে জানানো হয়, চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা আগামী ২৭ অক্টোবর (বুধবার) ভাষা শহীদ রফিক ভবনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

একইদিন বেলা ১২টা থেকে ১.৩০টা পর্যন্ত ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের লিখিত পরীক্ষা একই ভবনে অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে।  

এছাড়া সঙ্গীত এবং নাট্যকলা বিভাগের পারফরম্যান্স পরীক্ষা আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত, ২৮ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত ভাষা শহীদ রফিক ভবনে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘ই’ ইউনিটের ব্যবহারিক/লিখিত/পারফরম্যান্স পরীক্ষায় পরীক্ষার্থীদের অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে এবং পরীক্ষা সংশ্লিষ্ট উপকরণ সঙ্গে আনতে হবে। ভর্তি পরীক্ষার ফলাফল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিস বোর্ড এবং ওয়েবসাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
ডিআর/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।