ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

বাকৃবির ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ৭ অক্টোবর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
বাকৃবির ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ৭ অক্টোবর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে আগামী ৭ অক্টোবর (শনিবার)।  

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) বিকাল ৫টার দিকে উপাচার্যের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

৭ অক্টোবর ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং শিক্ষা ও গবেষণায় বিশ্ব র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থান অর্জনের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ে এক বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কৃষক সমাবেশ, বাকৃবিতে উদ্ভাবিত প্রযুক্তি প্রদর্শনী এবং সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং গেস্ট অফ অনার হিসেবে থাকবেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকবেন-সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান, বাকৃবি সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. শামসুল আলম।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

সংবাদ সম্মেলনে উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর বলেন, বাকৃবির প্রতিষ্ঠা দিবস ১৮ আগস্ট হলেও শোকের মাস হওয়ায় আমরা বর্ণাঢ্যভাবে প্রতিষ্ঠা দিবস পালন করতে পারিনি। তবে ৭ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের সবাইকে নিয়ে সুন্দর এবং বর্ণাঢ্যভাবে দিবসটি পালন করতে পারবো বলে আশা করছি।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।