ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

খুবিতে প্রথম বর্ষে ভর্তির আবেদন শেষ সোমবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৭
খুবিতে প্রথম বর্ষে ভর্তির আবেদন শেষ সোমবার

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে গ্রহণ শেষ হবে সোমবার (০৯ অক্টোবর)।

রোববার (০৮ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.ku.ac.bd) ও www.kuadmission.online এ পাওয়া যাবে।

এছাড়া ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, আগামী ১১ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১১ নভেম্বর শনিবার সকাল সাড়ে ৮টা থেকে ১০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীনে বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আর ওইদিন দুপুর ১২ টা থেকে দেড়টা পর্যন্ত হবে ‘সি’ ইউনিটের অধীনে ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা।  

বিকেল ৩ টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের আওতায় কলা ও মানবিক স্কুল, আইন স্কুল ও চারুকলা ইনস্টিটিউটের পরীক্ষা হবে।  

এবার ছয়টি স্কুল এবং একটি ইনস্টিটিউটকে তিনটি ইউনিটে ভাগ করে একই দিনে তিন পর্যায়ে ভর্তি পরীক্ষা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।  

ভর্তি পরীক্ষার আবেদন সংক্রান্ত যে কোনো সমস্যায় ০১৭০৩৬১১১০৯, ০১৭১২৩৫৯৬০৮ ও ০১৫৫৬৩২৭৪০৬ নম্বরে অফিস চলাকালীন (সকাল ৯:০০টা থেকে বিকাল ৫:০০টা পর্যন্ত) সময়ে যোগাযোগ করা যাবে।  

বাংলাদেশ সময়:  ১৩২৫ ঘণ্টা,  অক্টোবর ০৮, ২০১৭
এমআরএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।