ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

পুরান ঢাকায় জবি ছাত্রদলের বিক্ষোভ

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
পুরান ঢাকায় জবি ছাত্রদলের বিক্ষোভ জবি ছাত্রদলের বিক্ষোভ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল।

ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (২৪ অক্টোবর) বেলা ১০টার দিকে পুরান ঢাকায় এ বিক্ষোভ মিছিল করে জবি ছাত্রদল।

জবি ছাত্রদলের সভাপতি রফিকুল ইসলাম রফিক ও সাধারণ সম্পাদক আসিফ রহমান বিপ্লবের নেতৃত্বে মিছিলটি সকাল সাড়ে ১০টায় জজকোর্ট থেকে শুরু করে রায়সাহেব বাজার মোড় হয়ে নয়াবাজার মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় জবি ছাত্রদলের সহ-সভাপতি মনিরুজ্জামান খান, এ ডি এম বাকীর জুয়েল, এস এম আল-আমিন, আবদুল হান্নান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কে এম সাখাওয়াত হোসেন, আলী-হাওলাদার, আবদুল মান্নান, সালাউদ্দীন, ইব্রাহীম কবির মিঠু, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান, শাহ জামাল, সফিক জামিল চৌধুরী, সিনিয়র ছাত্রনেতা আবদুল হক, খোরশেদ আলোম কাজল, এম এএ ফয়েজ, জাহিদ, পলাশসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
ডিআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।