ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ফুটবলে চ্যাম্পিয়ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ফুটবলে চ্যাম্পিয়ন জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ ফুটবলে চ্যাম্পিয়ন, ছবি: বাংলানিউজ

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে (গবি) আন্তঃ মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ।

এ টুর্নামেন্টে রানার আপ হয় ঢাকার মার্কস্ মেডিকেল কলেজ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনালে ৫-০ গোলে মার্কস্ মেডিকেল কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজ।

টুর্নামেন্টে জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজের কাঞ্চন ম্যান অব দ্য ফাইনাল, সর্বোচ্চ গোলদাতা হিসেবে অজিত ও ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছে সাবিন।

এছাড়া টুর্নামেন্টের সেরা গোলরক্ষক নির্বাচিত হয় মুন্নু মেডিকেল কলেজের গোলরক্ষক রিদম ও ফেয়ার প্লে ট্রফি জিতেছে আর্মড ফোর্স মেডিকেল কলেজ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গবির উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু, বিশেষ অতিথি মার্কস্ মেডিকেল কলেজের অধ্যক্ষ মেজর জেলারেল (অধ্যাপক) ডা. মো. নাছির উদ্দিন, জালালাবাদ রাগিব রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. একেএম দাউদ, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফরিদা আদিব খানম ও  গবির রেজিস্ট্রার ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজ মানি দেন।

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত আন্তঃ মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্টে সরকারি-বেসরকারি ১৭টি মেডিকেল কলেজের ১৮টি দল অংশ নেয় ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।