ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

‘জীবনের জন্য ‘বাঁধন’ এর কাজ প্রশংসনীয়’

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
‘জীবনের জন্য ‘বাঁধন’ এর কাজ প্রশংসনীয়’

বেরোবি,(রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ  বলেছেন ‘মানুষের জীবন বাঁচাতে ‘বাঁধন’ স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা প্রশংসার দাবিদার।’

মঙ্গলবার (২৪ অক্টোবর) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ এর দুই দশক পূর্তি উপলক্ষে বেরোবি ইউনিট আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

দিনব্যাপী আয়োজনে সকাল ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় অংশ নেয়ার মাধ্যমে এসব কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লা।

শোভাযাত্রা শেষে তিনি সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক এবং শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল এর প্রভোস্ট প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, বাঁধনের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার পরিচালক ড. গাজী মাজহারুল আনোয়ার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান, শহীদ মুখতার ইলাহী হল এর প্রভোস্ট (চলতি দায়িত্ব) ড. শফিকুর রহমান, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, বেরোবি ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার, সাধারণ সম্পাদক কামরুল হাসান শেখ নোবেল, বাঁধন বেরোবি শাখার সভাপতি তৌহিদ, সাধারণ সম্পাদক বাপ্পীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এছাড়াও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে দিনব্যাপী ব্লাডগ্রুপিং কার্যক্রম পরিচালনা করে বাঁধন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ২৪,২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।