ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ইবিতে আত্মমূল্যায়ন বিষয়ক কর্মশালা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
ইবিতে আত্মমূল্যায়ন বিষয়ক কর্মশালা ইবিতে আত্মমূল্যায়ন বিষয়ক কর্মশালা

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অ্যাওয়ারনেস বিল্ডিং স্ট্র্যাটেজি ফর সেলফ অ্যাসেসমেন্ট- শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের মানবিক ও সামাজিক অনুষদের ডিন সভাকক্ষে এ কর্মশালা হয়।

বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সেলফ অ্যাসেসমেন্ট সেল (এসএসি) এবং ইনস্টিটিউট অফ কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) যৌথভাবে এ কর্মশালার আয়োজন করে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বাংলা বিভাগের অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে ও একই বিভাগের অধ্যাপক ড. রশিদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ও রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

রিসোর্স পারসন হিসেবে উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী বলেন, বিশ্বের সঙ্গে তাল মেলাতে হলে আমাদের সফটওয়্যার দক্ষতা অর্জন করতে হবে। একই সঙ্গে শিক্ষার্থীদের সফটওয়্যারে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে।
 
কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক ও সামাজিক অনুষদের ডিন অধ্যাপক ড. নেছার আহমেদ এবং আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আব্দুস সোবহান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. সরোওয়ার মোর্শেদ, অধ্যাপক ড. গৌতম কুমার দাস, সহযোগী অধ্যাপক ড. রবিউল হোসেন, ড. বাকী বিল্লাহ বিকুল, তপন কুমার রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।